Your one-stop destination to discover everything Indian that is happening on the Internet

শেষ কথা

দেখতে দেখতে সৃতির পাতা থেকে ৬ মাস ১২ দিন চলে গেল।মনে পড়ে,বৈশাখমাস এর এক পরন্ত বিকালে,তোমার সাথে আমার দেখা।তার পর থেকে এক সাথে হেঁটে চলা।জানো বন্ধুরা আমাদের এই সম্পর্কের নাম দিয়া ছিল মানিকজোড়।আমরা কেউ কাউকে ছাড়া একটি মুহূর্ত থাকতে পারতাম না,মনে পরে তোমার।আর আজ আমার সাথেতোমার সম্পর্কটা রাখা নাকি তোমারকাছে শর্ত সাপেক্ষ বিষয়। কাল যখন তুমি বললে ,আমি নির্লজ্জ,শুনে বেশ লেগেছিল।হা,আমি নির্লজ্জ, কারন আমি তোমার শত অপমান সজ্জ করেউ তোমাই ভালবেসে গিয়াছি।হা তুমি ঠিকই বলেছ,আমি স্বার্থপর, কারন আমি সব কিছুর ভাগ দিতে পারব,কিন্তু তোমাকে অন্য কারো অংশ হতে দিবনা। জানো,মানুষ যাকে বেশি ভালবাসে,তাকে হারানোর ভয় ঠিক ততটাই তাকে গ্রাস করে। জানো আজ আকাশটা আর দেখতে পারিনা,কারন আমার চারিদিকে আজ ঘন ঘটা মেঘ। জানো আমি আর আগের মত চঞ্চল নেই, যেখানেই যাই,থম মেরে বশে থাকি,নিজেকে মাঝে মধ্যে বৃক্ষের সাথে তুলনা করি।আমি খুনি,কারন আমি আমার ভালবাসাকে হত্যা করেছি।আজ আমি তোমাকে কিছু কষ্টেরকথা বলবো,তখন আমাদের সম্পর্কের ট্রেনটা সবেমাত্র যাত্রা শুরু করেছে,তুমি বললে, আমি যদি কখনও বলি,তুমি আমার সাথে আর যোগাযোগ রাখবেনা,তুমি মেনে নিও,তুমি কোন কৈফত চেও না।ভালবাসা তখন ঠিক বুজতাম না,তবে ১ টি জিনিস বুজতে পেরেছিলাম,আমার নয়ন বেয়ে গরম কিছু পানি বের হইয়ে ছিল।তার নাম যদি ভালবাসা হয়, তবে আমি তোমাই ভালবাসাতাম।তুমি ­ ১ দিন বলেছিলে,আমি নাকি প্লে বয়,সেদিন আমার দু চোখ বেয়ে রাজ্যের দুঃখ গুলো হাত ধরা ধরি করে গড়িয়া পরেছিল।এর নাম যদি ভালবাসা হয়,তবে হা আমি তোমাই ভালবাসতাম। যখন তুমি রাগ হইয়া আমায় তুই তুকারি করতা, বোনাস হিসাবে কোন কিছুর বাচ্চা বলতা, তখন আমি নিরবেকাদতাম।এর নাম যদি ভালবাসা হই,তবে হা আমি তোমাই ভালবাসি।যখন তোমার কাছে বার বার ক্ষমা চাওয়ার পর ও তুমি আমায় নিয়ে ভতশনা কর,তখন আমার অনেক মন খারাপ হয়,এর নাম যদি ভালবাসা হয়,তবে আমি তোমাই ভালবাসি। যখন রাস্তা পার হউয়ার সমই,রাস্তার দিকে না তাকিএ, ফোন এরবাটন এর দিকে তাকিএ থাকি, যখন জীবন এর ঝুকির চেয়ে তোমার কাছে ফোন করাটা বেশি গুরুত্ব পূর্ণ হয়,এর নামে যদি ভালবাসা হয়,তাহলে আমি তোমাকে ভালবাসি। যখন পরীক্ষাশুরুর ১ মুহূর্ত আগে তোমার কণ্ঠটা শুনতে চাই, এটা যদি ভালবাসা হই,তবে আমি তোমাই ভালবাসি। তবে হা,তুমি অনেক ভাল।আমি জানি তুমিও আমায় অনেক ভালোবাসো। জানো খুব ছোট বেলাই পুতুল খেলতাম, যখন ইচ্ছা হতো মেরে ফেলতাম।আজ নিজেকেপুতুল মনে হচ্ছে। আল্লাহ হইত এই জন্যই আমার সাথে এভাবে খেলছে,তবে তোমার ১ তা বড় গুন কি জানো, তুমি আমায় অতি সহজেই মাফ করে দাউ। তোমার গুন গান কখনোই বলে শেষ করা যাবেনা। অনেক দিন ঠিক মত ঘুম হয় না,তাই আজ রাত এ গভীর একটা ঘুম দিব।অনন্তকালের ঘুম। এই ছিল তপু আর জেরিন এর মধ্যে ফোন এ শেষ কথা।এর পর জেরিন কখনই তপুর ফোন খোলা পাইনি
Share:

Pageviews

Blog Archive