Your one-stop destination to discover everything Indian that is happening on the Internet

অসৌন্দর্যের সৌন্দর্য

আমি নিজেকে দেখি  ভাল করে দেখি
অসুন্দর হয়েও কতই না সুন্দর আমি!
ভাবতে অবাক লাগে বিশ্বখ্যাতদের যা নেই  স্রষ্টা আমার মাঝে তা দিয়েছেন।
এ যেন না পেয়েও অনেক কিছু পাওয়া।

তারা সুন্দর প্রশংসনীয়  আমিও অসুন্দর নই।
তাদের দেখে দু:খ করার সময় আমার নেই।
আমার যা আছে তা ধরে রাখা আমার দায়িত্ব।
তাদেরকে দেখে ঈর্ষান্বিত হওয়ার কিছু নেই
আক্ষেপ কেনই বা করব?
আমি কি কম পেয়েছি তাদের থেকে?
আমি অনেক সুন্দর
স্রষ্টা আমাকে অনেক সুন্দর করেছেন।
ওরা হতভাগা হারিয়েছে সৌন্দর্যের মর্যাদা
করেছে ভুল করে প্রদর্শন।
সৌন্দর্য নয় প্রদর্শনের ;  সৌন্দর্য গোপন রাখার।
আমার আছে কিছু আছে  জানে না তো কেউ
অনেক পেয়েও তারা যেন পেল না কিছুই
না পেয়েও পেলাম আমি অনেক কিছু।
কি?…কি?…
অসৌন্দর্যের সৌন্দর্য… অসৌন্দর্যের সৌন্দর্য…
Share:

Pageviews

Blog Archive